কুমিল্লায় কাজী ফাউন্ডেশন এর মাসব্যাপী ঠান্ডা শরবত বিতরণ ও মানবিক কর্মকান্ড

নিজস্ব প্রতিবেদক।

মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে পহেলা মে কুমিল্লা নগরীর বিভিন্ন মোড়ে শরবত বিতরণ করেছে কাজী ফাউন্ডেশন। বুধবার দুপুরে নগরীর রাজগঞ্জ ট্রাফিক মোড় থেকে শুরু করে পর্যাক্রমে সোনালী স্কয়ার, লিবার্টি মোড়, পূবালী চত্বর ও সর্বশেষে টাউনহল মাঠে শ্রমিক লীগ এর অনুষ্ঠানে মিছিল নিয়ে আসা নেতা কর্মীদের মাঝে শরবত বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কাজী মোজাম্মেল হোসেন পলু, অন্যতম সদস্য জুলিয়াস মাকসুদ জ্যোতি, রাশেদুল ইসলাম, কুমিল্লা টুডে নিউজের বার্তা সম্পাদক সাংবাদিক তৌহিদ খন্দকার তপু, জান্নাতুল ফেরদৌস দিপ্তিসহ অন্যান্যরা। মাসব্যাপী এই কার্যক্রম অব্যাহত থাকবে।

কাজী ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কাজী মোজাম্মেল হোসেন পলু জানায়, কাজী ফাউন্ডেশন সদ্য জন্ম নেয়া একটি সামাজিক ও মানবিক সংগঠন। শুরু থেকেই আমরা মানুষের সেবা করে যাচ্ছি তারমধ্যে কম্বল বিতরণ, শিক্ষা বৃত্তি, রমজান মাসব্যাপী ইফতার ও সেহরি বিতরণ, ঈদ উপহার বিতরণ, মানসিক ভারসাম্যহীন রোগীদের পাশে দাড়ানো ও শরবত বিতরণ অন্যতম। এধরনের কার্যক্রম চলমান থাকবে।

সংগঠনের প্রচার সম্পাদক সাংবাদিক তৌহিদ খন্দকার তপু জানায়, অন্যদের উৎসাহিত করতে আমরা আমাদের কর্মকান্ড মাঝেমধ্যে প্রচার করে থাকি, যা দেখে ইতিমধ্যে বেশ কয়েকটি সামাজিক সংগঠন আমাদের সাথে যুক্ত হয়ে কাজ করছে।

আরো পড়ুনঃ