কুমিল্লায় দেশীয় অস্ত্রসহ ৫ ছিনতাইকারী গ্রেপ্তার।

 

নিজস্ব প্রতিবেদক ।।

কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫ ছিনতাইকারীকে গ্রেপ্তার । ছিনতাইকৃত মালামাল উদ্ধার।ছিনতাইকারিদের ব্যবহৃত একটি দেশিয় তৈরি একটি পাইপগান জব্দ করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ওসি রাজেশ বড়ুয়া। জেলা গোয়েন্দা পুলিশের ওসি রাজেশ বড়ুয়া জানান-সোমবার রাতে অভিযান চালিয়ে ৫ছিনতাইকারিকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন -কুমিল্লার মুরাদনগরের সিদ্ধশরী গ্রামের অপু চন্দ্র বিশ্বাস ওরফে আরিফুল ইসলাম (৩২), একই উপজেলার মোচাগড়া গ্রামের শাহ আলম (২৮) মুরাদনগরের ছালিয়াকান্দি গ্রামের মৃত আব্দুস সালামের পুত্র রমজান আলী (২২) দুজনই নগরীর ঠাকুরপাড়া এলাকার ভাড়াটিয়া, কুমিল্লা নগরীর দক্ষিণ চর্থা ধোপাবাড়ি এলাকার রোজাল ইসলাম ফয়সাল (২১) এবং দক্ষিণ চর্থা থিরা পুকুর পাড় এলাকার মহাম্মদ আবিদ (২১)। এসময় তাদের কাছ থেকে একটি দেশিয় তৈরি পাইপ গান, একটি ডিজিটাল সনি ক্যামেরা, লেন্স, ফ্লাসলাইট, তিনটি হাত ঘড়ি, মানিব্যাগ, প্রদীপ কুমার সরকার নামীয় একটি জাতীয় পরিচয় পত্র, ডাচ বাংলা ব্যাংকের এটিএম ডেবিট কার্ড ও নগদ সাড়ে ৪হাজার টাকা উদ্ধার করা হয়।

ডিবি ওসি আরো বলেন-গত ২০ মে বরিশাল জেলায় কর্মরত প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার প্রদীপ কুমার সরকার কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকায় ইজিবাইকে করে যাওয়ার পথে সদর উপজেলার হৃদগড়া এলাকায় ৪/৫ জন দুষ্কৃতকারী গাড়ি থামিয়ে তার সঙ্গে থাকা মালামাল ছিনিয়ে নেয়।

এ ঘটনায় গত ২২ মে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার সাথে সাথেই জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম(বার) এর নির্দেশে মামলাটি তদন্তের জন্য ডিবি পুলিশকে হস্তান্তর করা হয়। ডিবি পুলিশ ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে ছিনতাইয়ে জড়িত পাঁচ জনকে গ্রেপ্তার করে এবং ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করে। পরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

আরো পড়ুনঃ