কুমিল্লায় প্রয়াত জয়িতা ফয়জুন্নেসা মুন্নীর স্মরণে দোয়া ও স্মরণসভা অনুষ্ঠিত

কুমিল্লায় প্রয়াত জয়িতা ফয়জুন্নেসা মুন্নীর স্মরণে দোয়া ও স্মরণসভা অনুষ্ঠিত

শাহ ইমরান।।

কুমিল্লায় কবি নজরুল ইনস্টিটিউট মিলনায়তনে সদ্য প্রয়াত নারী জয়িতা পুরস্কারপ্রাপ্ত ফয়জুন্নেসা মুন্নীর স্মরণে দোয়া ও স্মরণসভা আয়োজন করছে মুন্নী স্মরণ পর্ষদ।

সোমবার (৩০ আগস্ট) বিকাল ৫টায় মুন্নী স্মরণ পর্ষদের উদ্যোগে কবি নজরুল ইনস্টিটিউট মিলনায়তনে ওই স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, কুমিল্লার আদর্শ সদর উপজেলা নির্বাহী অফিসার জাকিয়া আফরিন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার জাকিয়া আফরিন বলেন, জয়ীতা ফয়জুন্নেছা মুন্নি ছিলেন সব সময় সদা হাস্যোজ্জ্বল, জীবনযুদ্ধে লড়াকু সংগ্রামী নারী।

একটি দুর্ঘটনা স্থিমিত করে দিলো সেই হাসি। তিনি অমর হয়ে থাকবে তাঁর কর্মসৃজনে। তিনি বেঁচে থাকবেন আমাদের চিন্তা-চেতনায় হৃদয়ে। আমি দোয়া করি মহান আল্লাহ তাঁকে জান্নাতবাসী করুন।

উক্ত স্মরণসভায় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ, বাংলাদেশ এসএমই ফোরামের সভাপতি চাষী মামুন, কুমিল্লা অধূনা থিয়েটারের সভাপতি শহিদুল হক স্বপন, কুমিল্লা বিউটি পার্লার মহিলা সমবায় সমিতির সভাপতি হাছিনা আক্তার, নারী উদ্যোক্তার সদস্যবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানটি আয়োজনে স্বনির্ভর সূচনা নারী উন্নয়ন সংস্থা, বিউটি পার্লার মহিলা এসোসিয়েশন বাংলাদেশ উদ্যোক্তা ফাউন্ডেশন, কুমিল্লা সাংস্কৃতিক জোট, আধূনা থিয়েটার, জেলা নারী উন্নয়ন ফোরাম, আরএম ফাউন্ডেশন, সূর্যশিখা সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, মায়া বিউটি পার্লার এন্ড বুটিকস, আধুনিক মহিলা উন্নয়ন সংস্থা, মহিলা কল্যাণ সংস্থা ও আনিসার টেইলার্স এন্ড বুটিকস্, সোয়া বিউটি হোমস এন্ড বুটিকস, ইয়ুথ এন্টারপ্রেইনার সোশ্যাল ওয়েলফেয়ার অফ বাংলাদেশ, নবরুপা বিউটি পার্লার, মানবতার শেষপাতা, রজনীগন্ধা মহিলা উন্নয়ন সংস্থা, আলো কুমিল্লা, পথিকৃৎ সমাজ কল্যাণ সংস্থা, সার্বিক সমন্বয়ে শহিদুল হক স্বপন ছিলেন। পরে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

আরো পড়ুনঃ