কুমিল্লার লালমাইয়ে র‍্যাব-১১ এর অভিযানে ১৩ কেজি গাঁজাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কুমিল্লার লালমাইয়ে র‌্যাব-১১ এর অভিযানে ১৩ কেজি গাঁজাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সাব্বির হোসেন।।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১২ সেপ্টেম্বর দুপুরে কুমিল্লা জেলার লালমাই থানার বাহাদুরপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোটর সাইকেলে করে মাদকদ্রব্য পরিবহনের সময় ১৩ কেজি গাঁজাসহতিনজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলোঃ ১। কুমিল্লা জেলার লালমাই থানার বাহাদুরপুরগ্রামের আব্দুল মালেকের ছেলে মোঃ ইয়াকুব আলী (২৮), ২। কুমিল্লা জেলার লালমাই থানার কালিকাপুর গ্রামের আব্দুল হাশেমেরছেলে মোঃ আমির হোসেন (২৪) এবং ৩।কুমিল্লা জেলার লালমাই থানার দক্ষিন বড়তুলা (মোল্লা বাড়ী) গ্রামের মৃত সফিকুর রহমানের ছেলে মোঃ শাহাজান (২৮)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মোটর সাইকেলটি ও জব্দ করা হয়।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার লালমাই থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরো পড়ুনঃ