কুমিল্লায় ট্রাকে করে পাচারকালে ৩১ কেজি গাঁজা জব্দ, গ্রেফতার ৩।।

কুমিল্লায় ট্রাকে করে পাচারকালে ৩১ কেজি
গাঁজা জব্দ, গ্রেফতার ৩।

পথিকৃত ডেস্ক।।

কুমিল্লায় ট্রাকে করে অভিনব কায়দায় পাচারকালে ৩১ কেজি গাঁজাসহ ৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১৩ এপ্রিল) সকালে জেলার আদর্শ সদর উপজেলার বালুতোপা এলাকায় কোতয়ালি মডেল থানা পুলিশের একটি দল এ অভিযান পরিচালনা করে।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হচ্ছে- কুমিল্লা আদর্শ সদর উপজেলার বালুতোপা গ্রামের মৃত হোসেন মিয়ার ছেলে মো. শরীফ (২৩), কুড়িগ্রাম জেলার কাচাকাটা থানার ডলুয়াবাড়ি গ্রামের গাজীউর রহমানের ছেলে মো. মিন্টু ওরফে ভূট্টো (৩৪) ও পটুয়াখালীর মহিপুর থানার তারিকাটা গ্রামের মধু হাওলাদারের ছেলে মাসুদ হাওলাদার (৩২)।

অভিযানে নেতৃত্ব দেয়া কোতয়ালি মডেল থানার এএসআই হান্নান আল-মামুন সাংবাদিকদের জানান, কার্গো ট্রাকে করে মাদকদ্রব্যের একটি বড়ো চালান ঢাকা নিয়ে যাওয়া হচ্ছে- এমন খবর পেয়ে থানার ওসি মহোদয়ের নির্দেশে এএসআই রুবেল মাহমুদ, কনস্টেবল শাহজাহান ও নয়ন ভূঁইয়াসহ আদর্শ সদর উপজেলার বালুতোপা এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক চোরাকারবারিরা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে মো. শরীফ, মো. মিন্টু ওরফে ভূট্টো ও মাসুদ হাওলাদারকে গ্রেফতার করা হয়। এসময় শাহীন ওরফে স্টার শাহীন (৩৫) নামে এক মাদক কারবারি পালিয়ে যায়। পরে ওই ট্রাকে (ঢাকা মেট্রো-ট-২২-০৫২১) তল্লাশি করে বিশেষ কৌশলে একটি চটের বস্তায় ভর্তি ২৫ কেজি ও প্লাস্টিকের বস্তায় ভর্তি ৬ কেজিসহ মোট ৩১ কেজি গাঁজা জব্দ করা হয়।

বিকালে কোতয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল হক জানান, জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানিয়েছে- তারা ভারত সীমান্ত এলাকা হতে গাঁজা সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে কার্গো ট্রাকে করে ঢাকায় নিয়ে যাচ্ছিল। এ ব্যাপারে এএসআই হান্নান আল-মামুন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করেছেন।

আরো পড়ুনঃ