কুমিল্লা রসুলপুরে মুখোশধারী সন্ত্রাসীদের হামলায় মা-ছেলে আহত

কুমিল্লা সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের রসুলপুর গ্রামে পূর্ব শত্রুতার জেরধরে মুখোশধারী সন্ত্রাসীদের হামলায় শিরিন আক্তার নামের এক নারী ও তার ছেলে রাকিব আহত হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

লিখিত অভিযোগের সূত্র থেকে জানা যায়, গত ২৬ মে ২০২৪ আনুমানিক রাত ১০টায় কুমিল্লা শহর থেকে রসুলপুর নিজ বাড়িতে ফেরার পথে বাড়ির পাশের রাস্তায় ৩/৪ জন মুখোশধারী সন্ত্রাসী ভুক্তভোগী শিরিন আক্তার ও তার ছেলে রাকিবের উপর অতর্কিতভাবে হামলা করে। পরে চিকিৎসার জন্য তাদেরকে নগরীর একটি প্রাইভেট হাসপাতালে পাঠায় স্থানীয় এলাকাবাসী। এসময় হামলাকারীরা দৌড়ে পালিয়ে যায়।

আহত শিরিন আক্তার অভিযোগে উল্লেখ করে বলেন, আমি আর আমার ছেলে রাকিব কুমিল্লা শহরে জরুরী কাজ শেষ করে রসুলপুর নিজ বাড়িতে ফেরার পথে রাস্তায় পথরোধ করে কয়েকজন মুখোশধারী সন্ত্রাসী আমাদেরকে এলোপাতারি কিল ঘুষি মারতে থাকে এবং বাড়ি ছাড়ার হুমকি দেয়। এসময় আমাদের চিৎকার শুনে প্রতিবেশীরা আমাদেরকে রক্ষা করতে আসলে মুখোশধারী সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরবর্তীতে আহত অবস্থায় কুমিল্লা নগরীর একটি প্রাইভেট হাসপাতালে আমাদেরকে ভর্তি করানো হয়।

তিনি আরো বলেন, দীর্ঘদিন যাবত আমার বাড়ির পার্শ্ববর্তী একটি কুচক্রী মহল আমাকে বিভিন্নভাবে ক্ষতিগ্রস্থ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। পাশাপাশি বিভিন্ন সময় আমার সাথে তুচ্ছ বিষয় নিয়ে ইচ্ছাকৃত আমার সাথে ঝগড়া ঝামেলা করে। আমি দীর্ঘদিন এসব অত্যন্ত ধৈর্য্যের সহ্য করে গিয়েছি। কিন্তু শেষ পর্যন্ত আমার ছেলে সন্তানসহ আমাকে এই হামলার শিকার হতে হলো। আমি লিখিত অভিযোগ করেছি। তদন্ত স্বাপেক্ষে আমি এর সুষ্ঠু বিচার দাবী করছি৷

চিকিৎসা শেষে গত ২৮ মে ২০২৪ কোতোয়ালি মডেল থানায় একটি আভিযোগ দাখিল করা হয়। যাহার জিডি নং: ২০৫৬।

আরো পড়ুনঃ