বিএমএসএফ এর কেন্দ্রীয় পরিচিতি ও বার্ষিক কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত

বিএমএসএফ এর কেন্দ্রীয় পরিচিতি ও বার্ষিক কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত

ডেস্ক নিউজ ।।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় নির্বাহী কমিটির পরিচিতি ও বার্ষিক কর্মপরিকল্পনা সভা গাজীপুর হোতাপাড়া শ্যামলী রিসোর্টে সকাল ১১ টায় কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত এর মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সভার প্রথম অধিবেশনে বিএমএসএফ এর সিনিয়র সহসভাপতি সাইদুর রহমান রিমনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, শুভেচ্ছা বক্তব্য রাখেন অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক মিজান উর রশিদ মিজান বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও গাজীপুর জেলা কমিটির আহবায়ক ড. এ.কে.এম রিপন আনসারী, বিএমএসএফ ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি সিবলী সাদিক খান, বিএমএসএফ শ্রীপুর উপজেলা কমিটির সভাপতি নাজিম উদ্দিন, বিএমএসএফ শ্রীপুর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল বাতেন বাচ্চু প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক শারমিন সুলতানা মিতু, বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক ও গাজীপুর জেলা কমিটির সদস্য সচিব হামিদ খান, বিএমএসএফ নরসিংদী জেলা কমিটির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, বিএমএসএফ শ্রীপুর উপজেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন, বিএমএসএফ শ্রীপুর উপজেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ রানা, বিএমএসএফ শ্রীপুর উপজেলা কমিটির দপ্তর সম্পাদক আতিকুল রহমান, বিএমএসএফ শ্রীপুর উপজেলা কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, বিএমএসএফ শ্রীপুর উপজেলা কমিটির নির্বাহী সদস্য সাইফুল ইসলাম, শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চঞ্চল খান, আজকের বাংলা সংবাদ এর সম্পাদক এস.এম. জহিরুল ইসলাম, জি নিউজের সম্পাদক ও প্রকাশক শফিকুল ইসলাম প্রমুখ।

সভায় সাংবাদিকদের প্রশিক্ষিত করে গড়ে তোলা এবং সারা দেশে সদস্য সংগ্রহ অভিযান ও সাংবাদিকদের মর্যাদা অধিকার আদায়ে ১৪ দফার বাস্তবায়নে আন্দোলন বেগমান করার উপর গুরুত্ব আরোপ করা হয়।

আরো পড়ুনঃ