মুরাদনগরে সড়ক দূর্ঘটনা নৈশপ্রহরীর মৃত্যু।

 

রায়হান চৌধুরী, মুরাদনগর।

কুমিল্লার মুরাদনগর উপজেলায় অ্যাম্বুলেন্স চাপায় তরব আলী (৬৫) নামে এক নৈশপ্রহরীর মৃত্যু হয়েছে। এ সময় কামাল হোসেন (৪২) নামের আরো একজন নৈশপ্রহরীর গুরুতর আহত হয়েছে। বর্তমানে সে মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

বুধবার দিবাগত রাত ১টায় উপজেলার জাহাপুর ইউনিয়নের বাখরাবাদ বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তরব আলী উপজেলার জাহাপুর ইউনিয়নের গাংগাটিয়া গ্রামের মৃত আজগর আলীর ছেলে। আহত কামাল হোসেন একই এলাকার মৃত অতিম মিয়ার ছেলে। তারা স্থানীয় বাখরাবাদ বাজারে নৈশপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে উপজেলার বাখরাবাদ বাজারের মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে দাড়িয়ে দায়িত্ব পালন করছিলেন। রাত ১টার দিকে মুরাদনগর থেকে আসা ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো-ছ ৭১-৪৩৩৬) সড়কে দাড়িয়ে থাকা অবস্থায় দুইজনকে পাশের একটি দোকানের সাথে চাপা দেয়। এ সময় ঘটনারস্থলেই তরব আলী প্রাণ হারান। কামাল হোসেন আহত হন। অপর দিকে ইত্যাদি লাইব্রেরী ও স্টেশনারি নামে একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানের প্রায় এক লক্ষ টাকা পরিমান ক্ষতি হয়। তাৎক্ষনিক স্থানীয় ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সৈয়দ সওকত আহমেদ দুই পরিবারকে ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা প্রদান করেন।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে কুমেক পাঠানো হয়েছে। তবে দুর্ঘটনার পর চালক অ্যাম্বুলেন্স ফেলে পালিয়ে যায়। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনিয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

আরো পড়ুনঃ