সদর দক্ষিনে গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সদর দক্ষিনে গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সাব্বির হোসেন।।

কুমিল্লা শনিবার দিবাগত রাতে র‌্যাবএর অভিযানে জেলার সদর দক্ষিন উপজেলার সোয়াগাজী থেকে ২৭ কেজি গাঁজাসহ ৬ মাদক সেবীকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন রোববার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কথা নিশিাচত করেছেন।

র‌্যাব-১১, সিপিসি-২ জানান, শনিবার দিবাগত রাতে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সোয়াগাজী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ২৭ কেজি গাঁজাসহ ছয়জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো , কুমিল্লার সদর দক্ষিণ থানার সোয়াগাজী লামপুর গ্রামের মোঃ ঈসমাইল মিয়ার ছেলে মোঃ শামিম(৩০),সিলেট জেলার মোংলা বাজারথানার গুটাটিকর গ্রামের মৃত মফিজ মিয়ার ছেলে আলমগীর আহম্মদ(২৬),কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার পূর্ব পুংকারা গ্রামের মোঃ আব্দুল কুদ্দুছ এর ছেলে মোঃ দিপু মিয়া (২৬), ৪। কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার সোয়াগাজী লামপুর গ্রামের মোঃ ঈসমাইল মিয়ার ছেলে মোঃ হৃদয় (২৩),সদর দক্ষিণ থানার বিষ্ণপুর গ্রামের মোঃ আব্দুল মজিদ এর ছেলে মোঃ মোজাম্মেল (২২) এবং নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানার বিরাহিমপুর গ্রামের মৃত ঈসমাইল হোসেন এর ছেলে মোঃ আরিফুল ইসলাম@ শিমুল(২৫)।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

আরো পড়ুনঃ