কুমিল্লায় গোলাবাড়ীতে মাদক বিরোধী সমাবেশ

 

রুবেল মজুমদার ।।

কুমিল্লার আর্দশ সদর উপজেলার‘ মাদক,সন্ত্রাস,বাল্যবিবাহ ইভটিজিং,চুরি-ডাকাতি প্রতিরোধ কল্পে মাদক বিরোধী সমাবেশ ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়। এ সময় যুব সমাজকে মাদকের ভয়াবহতা সম্পর্কে অবহিত ও মাদর প্রতিরোধে এলাকাবাসী সংহিত প্রকাশ করেন ।

মঙ্গলবার (২১ মার্চ) বিকালে উপজেলার পাঁচথুবী ইউনিয়নের বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী গোলাবাড়ী এলাকায় মাদক বিরোধী সমাবেশ ও বিট পুলিশিং সভায় সভাপতিত্ব করেন পাঁচথুবী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান কাবিলুর রহমান।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সনজুর মোরশেদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিজিবির গোল্লাবাড়ী ক্যাম্পের পোষ্ট কমান্ডার মো: জামান,পাঁচথুবী ইউনিয়নের ইউপি সদস্য আবুল খায়ের,ডা: সাইদুর রহমানসহ প্রমুখ।

ওসি সনজুর মোরশেদ বলেন, সারা বিশ্বের উন্নয়ন অগ্রযাত্রায় বাংলাদেশ অগ্রগামী দেশ হিসেবে এগিয়ে যাচ্ছে। এ অগ্রযাত্রায় যুব সমাজের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তাদের মেধাকে পুরোপুরি কাজে লাগাতে মাদকমুক্ত যুব সমাজ চাই। মাদকমুক্ত থাকার পাশাপাশি অন্যদের মাদকমুক্ত থাকতে উদ্বুদ্ধ করতে হবে। তবেই দেশের উন্নয়ন হবে টেকসই।
গোলাবাড়ী এলাকার মাদক ব্যবসায়ী অপরাধী যত বড় হউক কেনো,আপনাদের সহযোগিতা নিয়ে এই এলাকাকে মাদকমুক্ত করবো। মাদক নিরসন এই এলাকার প্রতিটি বাসিন্দা যেন ঐক্যবদ্ধ ভাবে পুলিশকে সহযোগিতা করবে। তিনি আরো বলেন,গোলাবাড়ি এলাকায় প্রতিদিন শত শত মোটর-সাইকেল করে শহরে মাদক পরিবহন করা হয়। আমাদের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে।

আরো পড়ুনঃ