কুমিল্লা জেলা আইনজীবী সমিতির এনরোলমেন্ট সাব কমিটির সদস্য মনোনীত হয়েছেন এড. তাপস

 

স্টাফ রিপোর্টার।

চলতি বছর ২৩ মে কুমিল্লা জেলা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক কুমিল্লা আদালত অঙ্গনে সাংবাদিক হিসেবে পরিচিত মুখ এডভোকেট তাপস চন্দ্র সরকার কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ২০২৩-২০২৪ সেশনের এনরোলমেন্ট সাব-কমিটির “সদস্য” মনোনীত হয়েছেন।

গত ১৬ জুলাই কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আবু তাহের ও এনরোলমেন্ট সেক্রেটারি এডভোকেট সৈয়দ শাহিদুল আহসান টিপু’র যৌথ স্বাক্ষরিত চিঠির আলোকে জানা যায়।

আরও জানা যায়- এডভোকেট তাপস চন্দ্র সরকার এরআগে কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ২০১৬-২০১৭ এবং ২০১৮-২০১৯ সেকশনে রিক্রিয়েশন সাব-কমিটির সদস্য মনোনীত হয়ে অত্যন্ত দক্ষতার সহিত তাঁর উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করেছেন।

তিনি দেড় যুগেরও বেশি সময় ধরে সংবাদ জগতে বিচরণ করে সংবাদকর্মী হিসেবে সুনাম কুড়িয়েছেন। তিনি একজন আইনজীবী-ই নন একজন গণমাধ্যমকর্মী ও সমাজসেবক।

এ বিষয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করে এডভোকেট তাপস চন্দ্র সরকার এ প্রতিনিধিকে বলেন- আমার উপর অর্পিত দায়িত্ব যেন যথাযথভাবে পালন করতে পারি আমি সকলের দোয়া/আশীর্বাদ কামনা করছি।

তিনি আরও বলেন- আমাকে কুমিল্লা জেলা আইনজীবী সমিতির এনরোলমেন্ট সাব কমিটির সদস্য মনোনীত করায় জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আহসান উল্লাহ খন্দকার ও সাধারণ সম্পাদক এডভোকেট আবু তাহের এবং এনরোলমেন্ট সেক্রেটারি এডভোকেট সৈয়দ শাহিদুল আহসান টিপুসহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞ।

এদিকে, এডভোকেট তাপস চন্দ্র সরকার কুমিল্লা জেলা আইনজীবী সমিতির এনরোলমেন্ট সাব কমিটির সদস্য মনোনীত হওয়ায় তাঁকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আন্তরিক অভিনন্দন ও শুভেচছা জানান বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এবং বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদ কুমিল্লা জেলা শাখা, কুমিল্লায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরাসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও মানবাধিকার সংগঠনের নেতৃবৃন্দ।

আরো পড়ুনঃ