বুড়িচংয়ে প্রেমিকের সাথে অভিমান করে প্রেমিকার আত্মহত্যা 

 

বুড়িচং(কুমিল্লা) প্রতিনিধি।।

কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোসাইপুর গ্রামে প্রেমিকের সাথে অভিমান করে উম্মে হাবিবা (১৫) নামের এক মাদ্রাসার ছাত্রী আত্মহত্যা করেছে।নিহত উম্মে হাবিবা গোসাইপুর কে.জি.কে দাখিল মাদ্রাসার নবম শ্রেনির ছাত্রী ছিলেন।
(৩১ অক্টোবর ২০২২) সোমবার সন্ধ্যায় উক্ত বিষয়টি নিশ্চিত করেন বুড়িচং থানার ওসি মারুফ রহমান।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, গত রবিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোসাইপুর সালমা মেম্বারের বাড়ির পাশে মুকবুল হোসেনের বাড়িতে এ ঘটনাটি ঘটে। মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক মেম্বার রফিকুল ইসলাম সহ একধিক লোকজনের বরাত দিয়ে জানা যায়,মুকবুল হোসেনের মেয়ে উম্মে হাবিবা ষোলনল ইউনিয়নের শিবরামপুর গ্রামের কাশেম মিয়ার ছেলে সৌদি প্রবাসী মোঃ রাসেল মিয়ার সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিলো। প্রতিদিনের ন্যায় ওই রাতে মোবাইল ফোনে তাদের দু’জনে কথার এক পর্যায়ে রাগ-অভিযান করে ঘরের তীরের সাথে উড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। আরো জানা যায়,ওই রাতে উম্মে হাবিবার মা এবং বাবা নতুন বাড়িতে ছিলেন।আর পুরাতন বাড়িতে ছিলেন উম্মে হাবিবা ও তার এক ভাই।রাতে প্রেমিকার অভিমান দেখে প্রেমিক সাথে সাথে প্রেমিকার বাবাকে অবগত করে। পরে বাবা পুরাতন বাড়িতে এসে মেয়ের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এ বিষয় স্থানীয় মেম্বার জয়নাল আবেদীন প্রতিনিধিকে জানান,আমি খবর পাওয়ার সাথে সাথে বুড়িচং থানাকে অবগত করলে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।উম্মে হাবিবার আত্মহত্যার বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যকর পরিবেশ সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে বুড়িচং থানার ওসি মারুফ রহমান জানান,খবর পেয়ে এসআই জাহাঙ্গীর ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। থানাতে একটি অপমৃত্যুর মামলার দায়ের করা হয়েছে।

আরো পড়ুনঃ