ব্রাহ্মণপাড়ায় গাঁজা ও ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণপাড়ায় গাঁজা ও ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণপাড়া প্রতিনিধি।।

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮কেজি গাঁজা ও ১৯ বোতল ফেন্সিডিলসহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছে।

থানা সূত্রে জানা যায়, থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহার নির্দেশে থানার এসআই জীবন কৃষ্ণ মজুমদার ও সঙ্গীয় ফোর্স শনিবার বিকালে উপজেলার চান্দলা ইউনিয়নের টানা ব্রীজের সামনের পাকা রাস্তার উপর থেকে দুইজন মাদক ব্যবসায়ী ইন্দ্রজিৎ চন্দ্র দাস (৩২) ও মোঃ পারভেজ মোশাররফ (১৮) দুজনের কাছ থেকে ০৬ কেজি গাঁজা ও ১৯ বোতল ফেন্সিডিলসহ আটক করে থানায় নিয়ে আসে।

একই দিন বিকালে থানার এসআই শফিকুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী আমির হোসেন (৩২) কে এক কেজি গাঁজাসহ আটক করে।

অন্যদিকে রবিবার বিকালে থানার এসআই শফিকুল ইসলাম ও ও সঙ্গীয় ফোর্স উপজেলার ব্রাহ্মণপাড়া-মিরপুর সড়কের চান্দলা টানা ব্রীজের পূর্ব পাশ থেকে চান্দলা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের নান্নু খানের ছেলে মোঃআক্তার খান (৪২) কে দুই কেজি গাঁজাসহ আটক করে থানায় নিয়ে আসে।

তাদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে। সোমবার আসামীদের কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। থানার অফিসার ইনচার্জ(ওসি) অপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করেছেন।

আরো পড়ুনঃ