কুমিল্লায় কেন্দ্র থেকে ১০০ টিকা নিয়ে নেতা-কর্মীদের পুশ করেন কাউন্সিলর নাদিয়া নাছরিন নিজ হাতে।

কুমিল্লায় কেন্দ্র থেকে ১০০ টিকা নিয়ে নেতা-কর্মীদের পুশ করেন কাউন্সিলর নাদিয়া নাছরিন নিজ হাতে।

নেকবর হোসেন।।

কুমিল্লায় কেন্দ্র থেকে শতাধিক টিকা নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে নাদিয়া নাছরিন নামের এক নারী কাউন্সিলরের বিরুদ্ধে। সেই টিকা তিনি দলীয় নেতা-কর্মীদের নিজেই পুশ করেছেন। এমন ছবি ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

নাদিয়া নাছরিন কুমিল্লা সিটি করপোরেশনের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর।

সিটি করপোরেশন সূত্র জানায়, কুমিল্লা নগরীর ৬ নম্বর ওয়ার্ড হারুন স্কুল কেন্দ্রে ৯ আগস্ট ৬০০ ডোজের মধ্যে ৪৭৫ ডোজ টিকা দেয়া হয়।

স্থানীয় লোকজনের অভিযোগ, কাউন্সিলর নাদিয়া নাছরিন ওই দিন কেন্দ্র থেকে ১০০ ডোজ টিকা তার কার্যালয়ে নিয়ে যান। সেখানে তিনি নিজেই দলীয় নেতা-কর্মীর শরীরে পুশ করেন। এ ঘটনার বেশ কিছু ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে।

এ নিয়ে কুমিল্লায় ব্যাপক আলোচনা-সমালোচনা দেখা দেয়। অভিযোগ স্বীকার করে নাদিয়া নাছরিন জানান,ঘটনার দিন তার অনুসারীরা কেন্দ্রে বিশৃঙ্খলা করেন।

পরে ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে আলাপ করে তিনি টিকাদান কেন্দ্র থেকে মর্ডানার ১০০ টিকা নিজের কার্যালয়ে নেন। সেই টিকা নিজেই তার দলীয় লোকজনের শরীরে পুশ করেন।

এটা ঠিক কি না এমন প্রশ্নে নাদিয়া নাছরিন জানান, কাউন্সিলর হওয়ার আগে তিনি টিকা সম্পর্কিত কার্যক্রমের সঙ্গে জড়িত ছিলেন।

কুমিল্লার সিভিল সার্জন মীর মোবারক হোসাইন বলেন, গণমাধ্যমকর্মীদের কাছ থেকে বিষয়টি জেনেছি। ঘটনা সত্য হলে তিনি কাজটি ঠিক করেননি। বিষয়টি নিয়ে আমরা সিটি করপোরেশন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলব।

এ বিষয়ে জানতে বৃহস্পতিবার রাতে কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কুর মোবাইল ফোনে কল করলে তা বন্ধ পাওয়া যায়

আরো পড়ুনঃ