বরুড়ায় ভাউকসারের রাকিব অভিমান করে বিষপান করেন বললেন রাকিবের মা

বরুড়ায় ভাউকসারের রাকিব অভিমান করে বিষপান করেন বললেন রাকিবের মা

নেকবর হোসেন।।

কুমিল্লার বরুড়ায় ভাউকসার গ্রামে গত ২৯শে জুলাই শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়ে বিষ পান করে এক যুবকের মৃত্যু হওয়া সংবাদটি সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন বলে দাবি করেন নিহত রাকিবের শশুর আবদুল মালেক তিনি আরো বলেন রাকিব আমাদের বাড়িতে বিষপান করেন নাই আমার মেয়ে সাজেদাকে বিয়ে করার জন্য বিয়ের পূর্বে আরো একবার বিষপান করে আত্মহত্যা চেষ্টা করেন এবং আমার মেয়ে সাজেদাকে বিয়ে দেওয়ার পর থেকে রাকিবের মা আমাদের সাথে ভালো আচরন কোনোদিন ও করেন নাই এবং পূর্বে থেকে প্রতি হিংসামূলক গত ১০মে গোয়াল ঘরে আগুন লাগিয়ে আমাদের মেরে ফেলার চেষ্টা করেন, এই বিষয় নিয়ে  আমরা একটি মামলা করি।

রাকিবের সাথে আমার ও আমাদের পরিবারের সাথে কোনো প্রকার ঝামেলা ছিল না, রাকিবের স্ত্রী সাজেদার কাছে আমাদের প্রতিবেদক জানতে চাইলে তিনি বলেন তাদের দাম্পত্য জীবন সম্পর্ক ভালো ছিল , আমার স্বামী খুব ভালো ছিল আমার শশুর শাশুড়ী সব সময় আমাদের দুই জনকে বিভিন্নভাবে চাপ সৃষ্টি করতেন।

আমার স্বামী আমাদের বাড়িতে সব সময় আসা যাওয়া পছন্দ করতো না। শশুর বাড়িতেই থাকতেন।

আমার স্বামী মাঝে মাঝে আমাকে বলতো বাবা ও মা জন্য তোমার জন্য কোনো কিছু করতে পারি না। এবং বিভিন্ন মানসিক চাপের জন্য হয়তো আমি আত্মহত্যা করতে পারি।যদি এমন কিছু হয় তুমি আমাকে ক্ষমা করে দিও।

তিনি আরো বলেন আমি এখন ছয় মাসের অন্তঃ সত্তা আমার এখন কি হবে। নিহত রাকিবের বাড়িতে গিয়ে বাবার অনুপস্থিতে চাচা ও মায়ের থেকে আমাদের প্রতিবেদক জানতে চাইলে মা বলেন, রাকিব তার শশুর শাশুড়ীর সাথে অভিমান করে সে নিজেই বিষপান করেছিলেন।

সরেজমিনে,আমাদের প্রতিবেদক উভয়পক্ষের তথ্য থেকে জানতে চাইলে প্রতিবেশী বিল্লাল হোসেন বলেন রাকিব বিষপান করেছেন। রাস্তায় পরে আছে জানতে পারলাম। পরে শুনছি রাকিব হাসপাতালেই নাকি মৃত্যু বরন করেছেন।

সরেজমিনে,আমাদের প্রতিবেদক উভয়পক্ষের তথ্য
থেকে জানতে চাইলে এক প্রতিবেশী অনইচ্ছুক তিনি বলেন আমরা শুনছি রাকিব নামে এক ব্যক্তি বিষপান করে এলাকায় রাস্তায় পরে আছে। তখন এলাকাবাসী রাস্তায় দৌড়ে আসল পরে জানতে পারলাম সে নাকি হাসপাতালে মৃত্যুবরণ করেছেন।
বিঃদ্র- নিউজের সকল বক্তব্য রেকর্ড আছে।

আরো পড়ুনঃ