হোমনায় নারী ছিনতাইকারী আটক

হোমনায় নারী ছিনতাইকারী আটক

সোনিয়া আফরিন।।

কুমিল্লার হোমনায় এক নারীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করার সময় সাথী আক্তার (২০)নামের এক নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা।
মঙ্গলবার সকাল দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগির নারীর নাম আকলিমা আক্তার স্বামীর নাম মোতাহার হোসেন পার্শ্ববর্তী বাঞ্ছারামপুর উপজেলার রাধানগর গ্রামে তার বাড়ি সে করোনার টিকা নিতে এসেছিলেন। আর ছিনতাইকারীর বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বাগমুড়া গ্রামে, স্বামীর নাম বশির মিয়া ‌।

ভুক্তভোগী নারী আকলিমা আক্তার জানান, আমি টিকা দিতে হোমনা হাসপাতালে লাইনে দাঁড়িয়ে থাকা অবস্থায় কয়েকজন মহিলা ছিনতাইকারী আমার স্বর্ণের চেইন নিয়ে পালানোর চেষ্টা করে আমি চিৎকার করলে লোকজন তাকে আটক করে। পরে হাসপাতালে কর্তৃপক্ষ পুলিশে খবর দিলে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায় এ ঘটনায় আমি থানায় একটি অভিযোগ দিয়েছি।

হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুছ ছালাম সিকদার জানান, টিকা দেওয়ার জন্য লাইনে দাঁড়িয়ে থাকা এক নারীর স্বর্ণের চেইন ছিনতাই করে পালানোর সময় এক নারীকে আটক করে লোকজন। পরে থানায় খবর দেই,পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আব্দুস সালাম সিকদার জানান, টিকা দেওয়ার জন্য লাইনে দাঁড়িয়ে থাকা এক নারীর স্বর্ণের চেইন ছিনতাই করে পালানোর সময় এক নারীকে আটক করে লোকজন পড়ে থানায় খবর দেই,পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায।

ওসি আবুল কায়েস আকন্দ জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক নারীর স্বর্ণের চেইন ছিনতাই করার সময় সাথী আক্তার(২০) নামের একজনকে আটক করে খবর দিলে তাকে থানায় নিয়ে আসি। এই নারীর বিরুদ্ধে আরো কয়েক জায়গায় ছিনতাই করার অভিযোগ রয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

আরো পড়ুনঃ