অবাধ সুস্ঠু নির্বাচনের রুপ‌রেখা‌ দি‌বে জাতীয়পার্টি – জিএম কাদের

স্টাফ রিপোর্টার।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করছিনা । মুক্তিযুদ্ধের চেতনার পক্ষের শক্তি হতে পারি,পা‌কিস্থানীরা ও বৃটিশের যা করেছিলো তাই করছি।
জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেন, জাতীয়পার্টি মনে করে অবাধ সুস্ঠু নির্বাচন বর্তমান সংবিধান অনুয়ায়ী হবে । তার বিস্তারিত বিবরণ জাতীয়পার্টি দিবে যদি সরকার চায়।

সরকারের সমালোচনা করে জাপা চেয়ারম্যান বলেন- সরকার গোঁজামিল দিয়ে দেশ পরিচালনা করছে, শ্রীলংকা যে কাজ করেছে বাংলাদেশও তাই করে‌ছে। বড় প্রকল্পের জন্য যে লোন নেয়া হয়েছে তা অনেক বেশি। বড় লোন নিয়ে শ্রীলংকা দিতে পারে নাই। যার জন্য শ্রীলংকা দেওলিয়া হয়ে গেছে।দেশ দেওলিয়া হয়ে গেছে। বাংলাদেশের বড় প্রকল্পের বিনিয়োগ বেশি। কয়েকদফা সময় বৃদ্ধি করেও কাজ শেষ করতে পারছেনা। ফলে রির্জাভ থেকে লোনের টাকা দিতে হচ্ছে।
শনিবার বিকালে কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

সম্মেলনে প্রধান বক্তার বক্ত‌ব্যে আওয়ামীলীগ ও বিএন‌পির সমা‌লোচনা ক‌রে জাতীয় পার্টির মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি বলেন- ৩২বছর আওয়ামীলীগ ও বিএনপি দুটি জামিল সরকার এদেশকে শেষ করে দিয়েছে। লুটপাট, দূনীর্তি এমন কোন কাজ নেই এই দুটি দল করেনি।

কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির আহবায়ক এয়ার আহমেদ সেলিমের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতি,এডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া,কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য মোঃ আলমগীর কবির মজুমদার।
সম্মেলনে কেন্দ্রিয় ও জেলার নেতৃবৃন্দরা বক্তব্য দেন।এসময় কুমিল্লার দক্ষিণ জেলার ১০‌টি উপজেলা জাতীয়পা‌র্টি,দল‌টির ৪ পৌরসভার অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে সম্মেলনে উপস্থিত হন।
সম্মেলন শেষে জাতীয়পার্টির মহাসচিব জেলা জাতীয়পার্টির আহবায়ক এয়ার আহমেদ সেলিমকে সভাপতি ও সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন মুন্সিকে সিনিয়র সহ-সভাপতি, উবায়দুল কবির মোহনকে সাধারণ সম্পাদক করে কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয়পার্টির কমিটি ঘোষনা করেন।।

আরো পড়ুনঃ