এমপি বাহারের বিশেষ উদ্যোগে, শোক দিবসে ৫৮ হাজার দুস্থকে খাবার দিচ্ছে কুমিল্লা মহানগর ও সদর উপজেলা আওয়ামী লীগ

এমপি বাহারের বিশেষ উদ্যোগে,
শোক দিবসে ৫৮ হাজার দুস্থকে খাবার দিচ্ছে
কুমিল্লা মহানগর ও সদর উপজেলা আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লায় জাতীয় শোক দিবসে ৫৮ হাজার দুস্থকে খাবার দিচ্ছে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ। দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরাও এ কর্মসূচি বাস্তবায়নে কাজ করছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপির দিকনিদের্শনায় এ কর্মসূচি পালন করা হচ্ছে।

নগরীর ২৭ টি ওয়ার্ডে
ও সদর উপজেলার ৫৪ ওয়ার্ডে,  ১৫ আগস্ট (রবিবার) বাদ জোহর একযোগে এ অসহায় দুস্থদের মাঝে এ খাবার বিতরণ করা হবে। প্রত্যেক ওয়ার্ডে কমপক্ষে ৩০০ দুস্থ এ রান্না করা খাবার পাচ্ছেন। খাবার মেন্যুতে রয়েছে পলাও, মুরগীর রোস্ট ও ডিম। এছাড়া মসজিদ মন্দির সহ ধর্মীয় উপসনালয়ে দিবস উপলক্ষে জাতির পিতা সহ ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও প্রার্থনার আয়োজন করা হয়েছে।

দলীয় সূত্রে জানা যায়, গত ২ আগস্ট বিকেলে কুমিল্লা টাউন হল অডিটোরিয়ামে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় জাতীয় শোক দিবসের কর্মসূচি চুড়ান্ত করা হয়। দলীয় সিদ্ধান্তের আলোকে এ কর্মসূচি বাস্তবায়নে কাজ করছে দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপির সভাপতিত্বে সভায় বিগত সভার কার্য বিবরণি পাঠ করেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।

এছাড়া সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু এমপি ও সাবেক ডেপুটি স্পিকার কুমিল্লা ৭ আসনের সাংসদ আলী আশ্রাফসহ বিভিন্ন নেতা কর্মিদের মৃত্যুতে শোক প্রস্তাব করেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর।

এছাড়া সভায় বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি সবাইকে এ করোনা মহামারিতে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়ে গণটিকা(ভ্যাকসিন) কর্মসূচি বাস্তবায়নে দলীয় নেতা-কর্মীদের কাজ করার নির্দেশ দেন।

আরো পড়ুনঃ