এম পি বাহারের  নির্বাচনী প্রচারনা শুরু 

তৌহিদ খন্দকার তপু। 

আসন্ন জাতীয় নির্বাচনে কুমিল্লা সদর আসন থেক বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনীত প্রার্থী কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার নির্বাচনী প্রচারণার প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

তিনি বক্তব্য প্রদানকালে বলেন,আমি আপনাদের সকল প্রতিশ্রুতি রাখার চেষ্টা করেছি এবং আগামীতে ও অব্যাহত থাকবে উন্নয়নের ধারা।আরো বলেন আমাকে একদিনের জন্য পাহাড়া দেন,আমি আপনাদেরকে আগামী পাঁচ বছর পাহাড়া দিবো।

প্রচারণার প্রথম দিন বিকালে কুমিল্লা জগন্নাথপুর ইউনিয়নের মরহুম বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভূইয়ার বাড়ির আঙ্গিনায় নির্বাচনী পথ সভায় নৌকা মার্কায় ভোট চান তিনি।

ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হারুনর রশীদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সাধারন সম্পাদক এড. সৈয়দ নুরুর রহমান।

শুভেচ্ছা বক্তব্য রাখেন কেন্দ্র আহবায়ক ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মো: মান্নান কবির ভূইয়া ।

আরও উপস্থিত ছিলেন আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল বাশার, জগন্নাথ পুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মামুনুর রশিদ, ১নং ওয়ার্ড মেম্বার মোঃ তোফায়েল আহমেদ, মেম্বার তাজুল ইসলামসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও নৌকার সমর্থকবৃন্দ।

উক্ত নির্বাচনী প্রচারনায় প্রার্থীর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ শহিদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টু, শ্রমিক লীগের যুগ্ন আহবায়ক নজরুল ইসলাম।

আরো পড়ুনঃ