কুমিল্লার তিতাসে ভাইয়ের হাতে ভাই খুন

কুমিল্লার তিতাসে ভাইয়ের হাতে ভাই খুন
…………………………………………………………………
হালিম সৈকত, কুমিল্লা।। ১৪ জুলাই ২০২১খ্রি.

কুমিল্লার তিতাসে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাই খুন করলেন ভাইকে।

ঘটনাটি ঘটেছে ১৪ জুলাই বুধবার দুপুর ১ টায় তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের নারায়নপুর গ্রামের উত্তর পাড়ায়।

প্রত্যক্ষদর্শী ও সরেজমিনে গিয়ে জানা যায়, গাছ লাগানোকে কেন্দ্র করে এই মর্মস্পর্শী ঘটনাটি ঘটে। মৃত আঃ রাজ্জাকের ছেলে মুকবুল মিয়া রাস্তার পাশে গাছ লাগাতে যায় এবং প্রতিবেশী নুরু মিয়া (মাইজ্জা) বাঁধা দেয় এবং বলে গাছটি রাস্তায় না লাগিয়ে এক হাত ভেতরে লাগাতে। এই নিয়ে উভয়ের মধ্যে তর্ক হয়। পরে নুরু মিয়া (মাইজ্জা) নিহত মোর্শেদ আলমকে ডেকে আনলে তিনি তার আপন ছোট ভাই মুকবুলকে ঝগড়া না করার কথা বলেন। পরে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এবং মুকবুলের ছেলে নুর নবী মোর্শেদ আলমের ছেলে মেহেদী হাসান ইমনকে ঘুষি মারে।

পরক্ষনেই মুকবুল শাবল দিয়ে, তার ছেলে নুর নবী ইট দিয়ে আঘাত করে এবং মেয়ে সুমি আক্তার অন্ডকোষে লাথি মারলে মোর্শেদ আলম মাটিতে লুটিয়ে পড়ে।

পরে দাউদকান্দির গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মোর্শেদ আলম (৫৫) মৃত্যুবরণ করে।

নিহতের একমাত্র ছেলে মেহদী হাসান ইমন

মেহেনাজ হোসেন মিম কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। বাবাকে হারিয়ে সে নির্বাক। নিহতের ছোটবোন নুর বানু কান্নায় বার বার মূর্ছা যাচ্ছে। মোর্শেদ আলমের মা জননী ছেলেকে হারিয়ে বাকরুদ্ধ। এ যেন সিনেমার গল্পকেও হার মানায়।

এই বিষয়ে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধীন চন্দ্র দাস বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সামান্য গাছ লাগানোকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে ।

লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এখনও কোন মামলা হয়নি। আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব। আসামীরা পলাতক রয়েছে। পুলিশ আসামীদের ধরার চেষ্টা করছে।

আরো পড়ুনঃ