কুমিল্লায় কাভার্ড ভ্যানে মিললো ইয়াবা,আটক ৩

কুমিল্লায় কাভার্ড ভ্যানে মিললো ইয়াবা,আটক
নেকবর হোসেন।।

গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল সকালে কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন চট্টগ্রাম টু ঢাকাগামী মহাসড়কের উত্তর সেন্দি এলাকায়বিশেষ অভিযান পরিচালনা করেন।
উক্ত অভিযানে চট্টগ্রাম হতে ঢাকাগামী এশটি কাভার্ড ভ্যানে করে ইয়াবা পরিবহন কালে ৩জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নিকট হতে ৭,৬৯০ (সাতহাজার ছয়শত নব্বই) পিস ইয়াবাউদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতমাদক ব্যবসায়ীরাহলো, চাঁদপুর জেলার শাহরাস্তি থানার রাগই গ্রামের মোঃ শহিদুল্লা এর ছেলে ইমরান হোসেন (২৪), চাঁদপুর জেলার কচুয়াথানার জুগিচাপর গ্রামের মৃতঃ আহম্মেদ হোসেন এর ছেলে আজগর হোসেন (২৮), গোপালগঞ্জ জেলার গোপালগঞ্জ সদর থানার সোনাকুর গ্রামের আসলাম শিকদার এর ছেলে নুর ইসলাম শিকদার, ছোটন শিকদার (২২)।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারাদীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যান ও জব্দ করা হয়।
উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার দাউদকান্দি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণপ্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে জানান র‍্যাব কতৃপক্ষ

আরো পড়ুনঃ