কুমিল্লায় মোহামেডান-আবাহনী’র খেলা ২-২ গোলে ড্র খেলায় স্টেডিয়াম ছিল দর্শকে কা

কুমিল্লায় মোহামেডান-আবাহনী’র খেলা ২-২ গোলে ড্র
খেলায় স্টেডিয়াম ছিল দর্শকে কনায় কানায় পূর্ণ।

বিশেষ প্রতিনিধি।।

কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত

স্টেডিয়ামে মোহামেডান ও আবাহনীর

মধ্যকার বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের মর্যাদার ম্যাচটি ড্র হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দেশের দুই জনপ্রিয় ক্লাবের লড়াই শেষ হয়েছে ২-২ গোলে। প্রথমার্ধের বিরতি পর্যন্ত আবাহনী এগিয়েছিল ২-১ গোলে। দ্বিতীয়ার্ধে গোল শোধ করে একটি পয়েন্ট অর্জন করে নিয়েছে মোহামেডান।

ম্যাচের ১৪ মিনিটে ব্রাজিলের তোরেসের গোলে এগিয়ে যায় আবাহনী। তিন মিনিট পরই মোহামেডানকে ম্যাচে ফেরান মালির সোলেমান দিয়াবাতে। আবাহনী আবার এগিয়ে যায় ৩৩ মিনিটে। গোল করেন জুয়েল রানা।

দুই দুইবার এগিয়ে গিয়েও কুমিল্লা থেকে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারেনি বাংলাদেশ প্রিমিয়ার লিগের ছয় বারের চ্যাম্পিয়ন আবাহনী। দুইবারই মোহামেডানকে ম্যাচে ফেরান তাদের মালির ফরোয়ার্ড সোলেমান দিয়াবাতে। তার দুটি গোলই ছিল দর্শনীয়- একটি ফ্রি-কিকে  অন্যটি ব্যাক ভলিতে।
মোহামেডান আগে পয়েন্ট হারালেও, লিগে আবাহনী ছিল অপ্রতিরোধ্য। মোহামেডানই প্রথম পয়েন্ট হারাতে বাধ্য করল আবাহনীকে। ৪ ম্যাচ শেষে আবাহনীর পয়েন্ট ১০, মোহামেডানের ৫।
আবাহনী পয়েন্ট হারানোয় লাভ হলো বসুন্ধরা কিংসের। চার ম্যাচ শেষে গতবারের চ্যাম্পিয়নরা এককভাবে শীর্ষে। তাদের চেয়ে দুই পয়েন্টে পিছিয়ে পড়ল আবাহনী।

খেলায় স্টেডিয়াম ছিল দর্শকে কানায় কানায় পূর্ণ। নানা বয়সী হাজার হাজার দর্শক খেলা উপভোগ করতে দুপুর থেকে স্টেডিয়ামে জড়ো হয়।

এ সময় কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও উভয় দলের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরো পড়ুনঃ