জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন কুমিল্লা শিক্ষাবোর্ডের সেকশন অফিসার মো. আবদুল খালেক

জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন কুমিল্লা শিক্ষাবোর্ডের সেকশন অফিসার মো. আবদুল খালেক

নেকবর হোসেন।।

মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড-কুমিল্লার শুদ্ধাচার পুরস্কার ও সম্মাননা সনদ পেয়েছেন এ বোর্ডের কলেজ শাখার সেকশন অফিসার মো. আবদুল খালেক।

জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে পরিপূর্ণ সততা, স্বচ্ছতা, একনিষ্ঠসেবা ও সুশাসন প্রতিষ্ঠায় প্রশংসনীয় অবদান রাখায় ২০২০-২০২১ বর্ষে তাদেরকে সম্মানজনক এ পুরস্কারে ভূষিত করা হয়।  ৩০ জুন আনুষ্ঠানিকভাবে তাদের হাতে সম্মাননা সনদ তুলে দেন কুমিল্লা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আবদুস ছালাম। এসময় বোর্ডের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বোর্ডের উপ-সচিব (প্রশাসন) এ কে এম সাহাবউদ্দিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, জাতীয় শুদ্ধাচার কৌশল, কর্মপরিকল্পনার অন্তর্ভূক্ত শুদ্ধাচার চর্চার জন্য নৈতিকতা কমিটি ২০২০-২০২১ বর্ষের শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা অনুযায়ী জাতীয় বেতন স্কেলের ১১তম থেকে ২০তম গ্রেডের মধ্যে সেকশন অফিসার মো. আবদুল খালেককে শিক্ষাবোর্ড কর্তৃক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার প্রবর্তিত ‘জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২০-২০২১’ শুদ্ধাচার পুরস্কারে ভূষিত করা হয়েছে। তারা শুদ্ধাচার পুরস্কার হিসেবে এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ পাবেন।

আরো পড়ুনঃ