ফের এক হলেন রাজ-পরীমনি!

বিনোদন ডেস্ক নিউজ।

আবার এক হলেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরিফুল রাজ দম্পতি। একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যর জন্মদিন পালনে একসঙ্গে দেখা মিললো এই জুটির। বুধবার রাতে রাজ্যকে নিয়ে একসঙ্গে কেক কাটতে দেখা গেল তাদের।

এর আগে গেল বৃহস্পতিবার (১০ আগস্ট) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ঘটা করে একমাত্র ছেলে ‘শাহীম মুহাম্মদ রাজ্য’র প্রথম জন্মদিন পালন পরীমণি।

তবে জন্মদিনের উৎসবে ছিলেন না রাজ্যের বাবা শরীফুল রাজ। অনেকেই ধারণা করছিলেন, রাজ-পরীকে হয়তো আর একসঙ্গে দেখা যাবে না। তবে নেটিজেনদের সেই ধারণাকে পাল্টে দিয়ে ফের একসঙ্গে দেখা গেল রাজ-পরীকে। গানবাংলার স্টুডিওতে তাপস ও ফারজানা মুন্নীর সঙ্গে দেখা গেল তাদের।

বিশেষ সেই মুহূর্তের কিছু ছবি ও ভিডিও শেয়ার করা হয়েছে তাপসের ফেসবুক পেজ থেকে।
তিনি ক্যাপশনে লেখেন, রাজ্য বাবার জন্মদিন উদযাপন করা হচ্ছে টিএম-এর পক্ষ থেকে। টিএম ফিল্মস ইতোমধ্যে দুটি সিনেমার ঘোষণা দিয়েছে। রায়হান রাফী একটি, অন্যটি নির্মাণ করবেন তানিম রহমান অংশু।

এসব সিনেমার কোনোটিতে কি রাজ-পরী থাকতে পারে, এমন ইঙ্গিতই কি দিলেন তাপস?
এর আগে ২০২১ সালে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে পরিচয় হয় পরীমণি ও শরিফুল রাজের। প্রথম দেখা হওয়ার মাত্র সাতদিনের মাথায় বিয়ে করেছিলেন এই জুটি। এরপর ২০২২ সালের জানুয়ারিতে তারা পারিবারিক আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন।

একই বছরের ১০ আগস্ট পুত্রসন্তানের মা হন পরী। চলতি বছরের শুরু থেকেই এই জুটির দাম্পত্য জীবনে কলহ শুরু হয়।

নানা বিষয় নিয়ে বিভিন্ন সময় সংবাদমাধ্যমের শিরোনাম হন আলোচিত তারকা দম্পতি। এরপর দুজনই জানান একসঙ্গে আর সংসারের পথে হাঁটছেন না তারা। তবে এবার শুধুই ছেলের জন্মদিন উদযাপন নাকি সংসারে ফিরে যাচ্ছেন সে বিষয়ে জানা যায়নি।তথ্য সূত্র কালের কন্ঠ

আরো পড়ুনঃ