২১ বছরের সম্পর্ক্চ্ছেদ: বার্সা-বিচ্ছেদে ভীষণ কষ্ট পেয়েছেন মেসি

২১ বছরের সম্পর্ক্চ্ছেদ: বার্সা-বিচ্ছেদে ভীষণ কষ্ট পেয়েছেন মেসি

স্পোর্টস ডেস্ক নিউজ।।

কিছুদিন আগেও শোনা গিয়েছিল, লিওনেল মেসির সঙ্গে চুক্তি নবায়ন নিয়ে আলোচনা এগিয়ে নিয়েছে বার্সেলোনা। কিন্তু গতকাল রাতে হুট করেই খবরটা এলো- মেসি আর বার্সায় থাকছেন না!

শৈশবের প্রিয় যে ক্লাবটির সঙ্গে তার ২১ বছরের সম্পর্ক, সেটা এবার ছিন্ন হতে যাচ্ছে। বার্সার মতো লিওনেল মেসিও চেয়েছিলেন সম্পর্কটা টিকে থাকুক। কিন্তু সাবেক সভাপতি বার্তামেউয়ের বোর্ডের অধীনে ক্লাবটির আর্থিক অবস্থা এতটাই খারাপ যে, মেসিকে তারা আর রাখতে পারছে না!

বার্সেলোনা আনুষ্ঠানিক বিবৃতিতে বিষয়টি জানালেও মেসি এখনো মুখ খোলেননি। হতাশ বার্সা সমর্থকেরা জানতে চাইছেন মেসির বক্তব্য; তার অনুভূতি। স্প্যানিশ দৈনিক ‘স্পোর্ত’ জানিয়েছে, মেসি এখন কোনো বক্তব্য দেবেন না।

এমনকী কোনো সাক্ষাতকারও সম্ভবত দেবেন না। তিনি মানসিকভাবে খুব কষ্টে আছেন। প্রিয় ক্লাবের সঙ্গে এমন বিচ্ছেদ তিনি মেনে নিতে পারছেন না। মেসি নাকি স্বপ্নেও ভাবেননি যে, বার্সার সঙ্গে তার চুক্তি নবায়নের আলোচনার এমন পরিসমাপ্তি ঘটবে।

আজ মেসির সঙ্গে চুক্তি নবায়ন না করার বিষয়ে বার্সার বর্তমান সভাপতি হোয়ান লাপোর্তা সংবাদ সম্মেলন করবেন বলে জানা গেছে। গত ৩০ জুন বার্সার সঙ্গে চুক্তি শেষ হয়ে গিয়েছিল মেসির। তখনও শোনা গিয়েছিল, মেসির সঙ্গে চুক্তি নবায়ন হচ্ছে।

আরও শোনা গিয়েছিল, বার্সাকে সাহায্য করতে বেতন অর্ধেক কমিয়েও নেবেন বার্সা অধিনায়ক। অতঃপর গতকালের সভায় মেসির বাবাকে বার্সা কর্তৃপক্ষ জানিয়ে দেয় যে, লা লিগার নিয়মের কারণে তাদের হাত বাঁধা। তাই চুক্তি নবায়ন করা সম্ভব হচ্ছে না।

আরো পড়ুনঃ