কুমিল্লায় জাতীয় সমাজসেবা দিবস পালিত

 

আয়েশা আক্তার।

কুমিল্লায় জাতীয় সমাজসেবা দিবস পালিত‘উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়বো সমাজসেবায়’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লায় জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

কুমিল্লায় জাতীয় সমাজসেবা দিবস পালিত সোমবার(২ জানুয়ারি) সকালে কুমিল্লা জেলা প্রশাসন, জেলা সমাজসেবা কার্যালয় এবং সেচ্ছাসেবী সংস্থাসমূহের আয়োজনে টাউন হল বীরচন্দ্র নগর মিলনায়তনের অডিটোরিয়ামে কুমিল্লা জেলা প্রশাসক শামীম আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুৃমিল্লা-৬ আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহার উদ্দিন বাহার।

কুমিল্লায় জাতীয় সমাজসেবা দিবস পালিতবিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদের সদস্য মিসেস পাপড়ি বসু,অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন।

স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক জেড. এম. মিজানুর রহমান খান। এর আগে বেলুনএবং কবুতর উড়িয়ে জাতীয় সমাজসেবা দিবস উদ্বোধন করেন কুৃমিল্লা-৬ আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহার উদ্দিন বাহার।

পরে কুৃমিল্লা শিল্পকলা একাডেমি প্রাঙ্গন থেকে একটি র‌্যালী বের হয়ে নগরীর বিভন্ন সড়ক প্রদক্ষিণ করে টাউন হলে এসে শেষ হয়। আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ করেন।

আরো পড়ুনঃ