কুমিল্লায় বরকত উল্লাহ বুলু ও তার স্ত্রী শামীমা বরকত লাকিসহ ৪ জনের উপর হামলা করেছে দুর্বৃত্তরা।

স্টাফ রিপোর্টার।

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু তার শামীমা বরকত লাকিসহ ৪ জনের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। এ ঘটনায় মাথায় গুরুতর আঘাত পেয়েছেন তিনি। তার স্ত্রীর হাত ভেঙে যায়।

বিকেলে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার বাজারে এই হামলা হয়। এতে মাথায় আঘাত পেয়ে রক্তাক্ত হওয়ার পাশাপাশি সাবেক এই প্রতিমন্ত্রীর স্ত্রী শামীমা বরকত লাকিও আহত হয়েছেন বলে জানা গেছে। এছাড়াও বেগমগঞ্জ উপজেলা যুবদলের সদস্যসচিব মহিউদ্দিন রাজুও গুরুতর আহত হয়েছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নিজ এলাকা নোয়াখালীর বেগমগঞ্জ থেকে ঢাকায় ফেরার পথে শনিবার সোনাইমুড়ি ও কুমিল্লার মনোহরগঞ্জের সীমান্ত এলাকায় অবস্থিত বিপুলাসার বাজারে নামেন বরকত উল্লাহ বুলু। সেখানে স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে চা খাওয়ার সময় ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা তার ওপর হামলা করেছে।

সন্ধ্যা সোয়া ৭টার পর সোনাইমুড়ি উপজেলা যুবদলের আহ্বায়ক জসীম উদ্দিনের বরাতে ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মিনহাজুল ইসলাম ভুঁইয়া হামলার বিষয়টি নিশ্চিত করেছেন। সেই সঙ্গে তিনি জানিয়েছেন, হামলার সময় বরকত উল্লাহ বুলুর সঙ্গে তার স্ত্রীও ছিলেন। অতর্কিত ওই হামলায় তারা দুজনই আহত হয়েছেন। পরে দ্রুত পাশের একটি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা কুমিল্লার দিকে রওয়ানা হয়েছেন।

নাথেরপেটুয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাওহার ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হামলার খবরে দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে আহতদের সঙ্গে কথা বলেছি। তারা বলেছেন- হঠাৎ করে মোটরসাইকেলে করে দুই-তিনজন লোক এসে হামলা করেছে।

এ ঘটনায় কোনো অভিযোগ করলে- কারা এই হামলা করেছে তা খতিয়ে দেখা হবে বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

আরো পড়ুনঃ