কুমিল্লা সদর হাসপাতাল কুমিল্লার প্রাইভেট ক্লিনিক থেকেও ভালো সেবা দিচ্ছে- এমপি বাহার

 

নেকবর হোসেন।

কুমিল্লা সদর হাসপাতালের রোগীদের আউটডোর টিকিট কাউন্টার এবং কাউন্টারের সামনের নির্মিত শেড এর শুভ উদ্বোধন করেছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি, কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য ও কুমিল্লা সদর হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার। সোমবার সকালে সদর হাসপাতালের তত্বাবধায়কজেলা সিভিল সার্জন নাছিমা আক্তার সহ অন্যান্য কর্মকর্তা ও চিকিৎসকদের সাথে মতবিনিময় করেন।পরে হাসপাতালের ফিজিক্যাল মেডিসিন ও ফিজিও থেরাপি সেন্টার পরিদর্শন করেন। পরবর্তীতে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেনএমপি বাহার।

তিনি বলেন, কুমিল্লা সদর হাসপাতাল কুমিল্লার প্রাইভেট ক্লিনিক থেকেও ভালো সেবা দিচ্ছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা চিকিৎসা সেবা নিয়ে অত্যন্ত আন্তরিক। তাঁর দুরদর্শিতার কারনে চিকিৎসা বিজ্ঞানে অনেক দূর এগিয়ে গেছে। প্রধানমন্ত্রীর কমিউনিটি ক্লিনিক আজ বিশ্ব দরবারে প্রশংসিত ও মডেলে পরিণত হয়েছে। আমরা স্বাস্থ্য সেবা খাতে অনেক এগিয়ে গেছি, বিশ্বের উন্নত চিকিৎসা সেবা এখন বাংলাদেশই প্রদান করা সম্ভব হচ্ছে। আমি নিজে সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছি যাতে রোগীরা উদ্ধুদ্ধ হয়। তিনি আরো বলেন,কুমিল্লা সদর হাসপাতালের চিকিৎসক,নার্স, ব্রাদার সহ কর্মকর্তা কর্মচারীরা সম্মিলিত ভাবে কাজ করলে কুমিল্লা সদর হাসপাতালের চিকিৎসা সেবার মান আরো উন্নত হবে।

বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত, সিটি কর্পোরেশনের চীফ ইঞ্জিনিয়ার গৌতমপ্রসাদ চৌধুরী, নির্বাহী প্রকৌশলী আবু সায়েম ভূইয়া, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটিরসদস্য হাবিবুর আল আমিন সাদি।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, বিএমএ কুমিল্লার সভাপতি ডা. আবদুল বাকী আনিছ,সাধারণ সম্পাদক ডা. মোঃ আতাউর রহমান জসীম,সদর হাসপাতালের আর এম ও আব্দুল করিম খন্দকারসহ বিভিন্ন বিভাগের চিকিৎসকগণ।

আরো পড়ুনঃ