প্রশিক্ষণ প্রাপ্ত ২৫ জন যুব মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন

প্রশিক্ষণ প্রাপ্ত ২৫ জন যুব মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন

সাইফুল ইসলাম সুমন।।

৬ নং জগন্নাথ পুর ইউনিয়ন পরিষদ কতৃক প্রশিক্ষণ প্রাপ্ত ২৫ জন যুব মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন করা হয়।
এল জি এস পি -৩ অর্থায়নে এই সেলাই মেশিন বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ- প্রকল্প পরিচালক (প্রশাসন অর্থ ও ক্রয়)উপসচিব মোঃ জহিরুল ইসলাম। এসময় তিনি বলেন, আপনাদের সকলে স্বাবলম্বী হলে দেশের টাকা দেশেই থাকবে, আপনারা যার যার অবস্থান থেকে কাজ করবেন অন্যদেরকে প্রশিক্ষণ দিবেন, নিজেদের মধ্যে সামাজিক মার্কেট গঠন করে অনলাইন, ফেইসবুক ও বিভিন্ন দোকান থেকে অর্ডার নিয়ে এলাকা ভিওিক সমন্বয় করে এক সাথে কাজ করে দেশের উন্নয়নে অংশীদার হউন।

৬ নং জগন্নাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার কুমিল্লার উপ-পরিচালক (উপ সচিব) শওকত ওসমান, কুমিল্লা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন, ডি.এফ শাহারিয়ার রহমান অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সচিব সহ সকল জনপ্রতিনিধিরা।

সমাপনী বক্তব্য, জগন্নাথপুর ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন বলেন, আমার ইউনিয়নে ৭০০০০ লোক বসবাস করেন, সকলের পক্ষ থেকে স্হায়ী সরকার মন্ত্রনালয় ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন। এর আগে শোকাবহ আগস্টে সকলের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে জাতির পিতা বঙ্গবন্ধুকে সম্মান জানান।

আরো পড়ুনঃ