বিএনপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি ও দখলদারিত্ব করছে তাকে ধরে সাথে সাথে পুলিশে দিবেন কুমিল্লায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

স্টাফ রিপোর্টার।
 বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নতুন যে সরকার সেটি মাত্র ২০-২২ দিন হলো। আমরা সরকারের সঙ্গে আলোচনা করেছি যাতে একটি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তারা তৈরি করতে পারে।

নতুন সরকারকে সময় দিতে হবে, আমরা তাদের সময় দিতে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ করতে পারে।সকল দলের সাথে কথা বলে জনগণের প্রতিনিধির কাছে ক্ষমতা দিতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

শনিবার বেলা পৌনে ১২টার দিকে কুমিল্লা লালমাই উপজেলার ছোট শরিফপুর উচ্চ বিদ্যালয় মাঠে বন্যার্ত্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে এসে সংক্ষিপ্ত এক সমাবেশে তিনি এসব কথা বলেন ।
বন্যার্ত্য ক্ষতিগ্রস্থদের উদ্দেশ্যে তিনি বলেন-বক্তব্য রাখতে আসিনি আজ। আপনাদের পাশে দাড়াঁতে এসেছি।
বিএনপির ভাবমূর্তি নষ্ট করতে একটি মহল কাজ করছে অভিযোগ করে মির্জা ফখরুল বলেন- আজকে বিভিন্ন পত্র-পত্রিকায় বিএনপির ভাবমূর্তি নষ্ট হওয়ার মতো খবর প্রকাশ হচ্ছে। এসব কর্মকাণ্ডের সঙ্গে বিএনপির কোনো সম্পর্ক নেই। ছাত্র-জনতার যে বিজয় সে বিজয়কে নস্যাৎ করার জন্য একটি মহল কাজ করছে।যদি বিএনপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি করছে দখলদারি করছে তাকে ধরে সাথে সাথে পুলিশে ধরিয়ে দিবেন। ।
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি মো. মনিরুল হক চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে জনগণের মনোনীত সরকারের হাতে ক্ষমতা তুলে দেওয়া হলে তবেই জনগণের আস্থা ফিরবে বলে সরকারকে একটি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরি করে জনগণের মনোনীত সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করার দাবী জানান দলটির এ শীর্ষ নেতা । তিনি তারেক রহমানের হাতকে শক্তিশালী করার আহবান জানান।
সমাবেশে বক্তব্য রাখেন-কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সেলিম ভূইয়া, বিএনপির কেন্দ্রীয় শিল্প বিষয়ক সম্পাদক মোহাম্দ আবুল কালাম (চেতী কালাম),কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পূনবাসন সম্পাদক, কুমিল্লা জেলা বিএনপির আহবায়ক সাবেক এমপি হাজী আমিন-উর রশিদ ইয়াছিন।
 মির্জা ফখরুল বলেন, আমরা যদি ভালো একটা নির্বাচন করতে পারি, যদি জনগণের মনোনীত সরকারের হাতে ক্ষমতা তুলে দেওয়া যায় তবেই জনগণের আস্থা ফিরবে। তাই আমরা এই সরকারকে বলেছি, একটি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরি করে জনগণের মনোনীত সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে।
এসময় কেন্দ্রীয় বিএনপির সদস্য মারুফ খন্দকার,কেন্দ্রীয় বিএনপিনেতা কামরুজ্জামান রতন,মোস্তাক মিয়া,মহানগর বিএনপির আহবায়ক উৎবাদুলবারী আবু,সদস‌্য সচিব ইউসুফ মোল্লা টিপু, মহানগর বিএনপির প্রতিষ্ঠাতা আহবায়ক আমিরুজ্জামান আমির,বিএনপি নেতা মোজাহিদ চৌধুরী, নিজাম উদ্দিন কায়সার,সহ অন্যানরা এসময় তারঁ সাথে ছিলেন।
পরে তিনি বেলা সাড়ে ৩টায় নাঙ্গলকোট উপজেলার এআর উচ্চ বিদ্যালয় মাঠে, বিকাল ৫টায় সদর দক্ষিণ উপজেলা সুয়াগঞ্জ বাজারে সন্ধ্যা ৭টায় সদর দক্ষিণ উপজেলার কমলাপুর ঈসা গার্ডেন এলাকায় ত্রাণ বিতরণ করেন।
এসময় তার সঙ্গে কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।
আরো পড়ুনঃ