শেখ হাসিনাকে হঠাতে অতি বাম অতি- ডান মিলেমিশে একাকার – ওবায়দুল কাদের

 

নিজস্ব প্রতি‌বেদক।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হঠানোর জন্য অতি বাম, অতি ডান মিলে মিশে একাকার হয়েছে। তাদের লক্ষ্য একটাই- হটাও শেখ হাসিনা। তারা এক হয়ে শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করলেও অতি বাম অতি ডান ইজিকুল টু শূণ্য।

শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে ফেনী গার্লস ক্যাডেট কলেজ ক্যাম্পাসে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আন্দোলনের নামে মাঠে সংঘাত করে ভাই নেই। নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। সরকার শুধু রুটিন ওয়ার্ক করবে। নির্বাচনে সরকারের কোন প্রকার হস্তক্ষেপ থাকবে না। তত্ত্বাবধায়ক সরকারের কোন সুযোগ নেই।

তিনি বলেন, বিএনপি-জামাতের উস্কানী মূলক অপতৎপরাতা, সরকার পতনের দিবা স্বপ্ন সফল হবেনা। আমরা বিশ্বাস করি বিশ্বাস করি তারা নির্বাচনে আসবে সব নিবন্ধিত দলকে আমরা স্বাগত জানাই।

এসময় উপস্থিত ছিলেন, ফেনী ০২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান হাসান, পুলিশ সুপান জাকির হাসান, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল প্রমুখ।

শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে ওবায়দুল কাদের হেলিকপ্টারযোগে ফেনী গার্লস ক্যাডেট কলেজে অবতরণ করে সাংবাদিকদের সাথে মতবিনিময় করে ফেনী জেলা আওয়ামীগের নেতা-কর্মীদের সংবর্ধনা নিয়ে নোয়াখালীর উদ্দেশ্যে রওনা করেন।

আরো পড়ুনঃ