শেহজাদও আমেরিকা যাবে: শাকিব খান

বিনোদন ডেস্ক নিউজ।

এক মাসেরও বেশি সময় পর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল ৯টার দিকে হজরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন তিনি।

এ বিষয়ে আগে থেকে অবগত থাকায় সকালেই এয়ারপোর্টে উপস্থিত হন গণমাধ্যমকর্মীরা। শাকিবকে বিমানবন্দরে রিসিভ করতে আসেন প্রিয়তমার প্রযোজক আরশাদ আদনান, পরিচালক তপু খান, অনন্য মামুন।

সকাল ১০টার দিকে বিমানবন্দরে ভিআইপি এক্সিট গেটে গণমাধ্যমকে শাকিব খান বলেন, শুধু বাংলাদেশ নয়, পৃথিবীর যেখানে ‘প্রিয়তমা’ সিনেমা চলছে, সবখানে ভালো যাচ্ছে। এটা বাংলা সিনেমার নতুন পথ উন্মোচন করল।

গেল মাসে বড় সন্তান আব্রামকে নিয়ে আমেরিকায় সময় কাটিয়েছিলেন শাকিব খান। সেই প্রসঙ্গে শাকিব গণমাধ্যকে বলেন, আব্রাম ও শেহজাদ দুই সন্তানের জন্য আমার সবসময় ভালোবাসা আছে। আব্রামকে সুন্দর মেমোরি দেওয়ার চেষ্টা করেছি। আগামীতে শেহজাদও যাবে। তার প্রতিও আমার সমান ভালোবাসা থাকবে।

এর আগে, গেল ঈদে মুক্তি পাওয়া শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমা ৭ জুলাই যুক্তরাষ্ট্র আর কানাডায়ও মুক্তি পায়। সেজন্য ২ জুলাই যুক্তরাষ্ট্রে উড়াল দেন শাকিব খান। সেখানে বেশ ভালোই দর্শক টেনেছে ‘প্রিয়তমা’। আর দর্শকের সঙ্গে বসে প্রিয়তমা উপভোগ করেন এ নায়ক।সূত্র দেশ টিভি অনলাইন

আরো পড়ুনঃ