সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে সাবেক মেয়র মিজানুর রহমানের গণসংযোগ

রুবেল মজুমদার।

বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, অপরাজনীতি ও দেশবিরোধী যড়ষন্ত্রের প্রতিবাদ এবং সরকারের টানা ১৫ বছরের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে শান্তি-উন্নয়ন সমাবেশ ও শোভাযাত্রা করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক মেয়র উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান।

শনিবার বিকেলে চৌদ্দগ্রাম বাজার থেকে কয়েক হাজার নেতা কর্মী নিয়ে উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের বিভিন্ন গ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উল্লেখযোগ্য উন্নয়নমূলক কার্যক্রমের লিফলেট বিতরণ করেন এবং তিনি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে কুমিল্লা-১১ চৌদ্দগ্রামের আসনের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী হিসেবে ব্যাপক গণসংযোগ করেন।

এসময় সাবেক মেয়র মিজানুর রহমান মিজান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে নৌকা মার্কায় আবার মানুষ ভোট দিবে,স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে হলে শেখ হাসিনার বিকল্প নেই, চৌদ্দগ্রামে ব্যাপক উন্নয়নের ঘাটতি হয়েছে,নতুন নেতৃত্বের মাধ্যমে এই উপজেলার মানুষ বিপ্লব ঘটাবে, চৌদ্দগ্রামের মানুষ পরিবর্তন চায়, ইনশাআল্লাহ আগামী নির্বাচনে পরিবর্তন ঘটবে।

তিনি আরো বলেন, আমার মেধা আমার পরিশ্রম আমার শিক্ষাগত যোগ্যতা এবং আমার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের মাধ্যমে আমি জননেত্রী শেখ হাসিনার সবচেয়ে সুগন্ধযুক্ত সবচেয়ে মেধাবীর ফুলটি আমি হতে পারি এ ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত।

এসময় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা জনাব বাহার উদ্দিন রেজা বীর প্রতীক,শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা যুবলীগের আহবায়ক জনাব শাহজালাল মজুমদার,বেজিয়াম আওয়ামীলীগের সভাপতি বজলুর রশীদ বুলু,ঘোলপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান জনাব কাজী জাফর আহম্মদ,চৌদ্দগ্রাম পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি জনাব ইদ্রিস মিয়াজি,মনছুর আহম্মদ আজাদ,পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক প্যানেল মেয়র কাজী কামাল,সাবেক কাউন্সিলর মোঃইউনূছ,পৌর আওয়ামীলীগের যুব ক্রীয়া সম্পাদক মো:রিপন,যুবলীগ নেতা ফরাশ উদ্দিন রিপন,জাহাঙ্গীর আলম প্রমূখ

গণসংযোগ ও শোভাযাত্রাটি মুন্সিরহাট ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম-মহল্লা থেকে নেতাকর্মী, সমর্থক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ খণ্ড খণ্ড মিছিল নিয়ে চৌদ্দগ্রামের বাজারে এসে সমবেত হন। পরে সেখান থেকে কয়েক হাজার মোটরসাইকেল শত শত গাড়ী নিয়ে শোভাযাত্রা বের করা হয়।

তিনি আরো বলেন,, আমার জানা নেই, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কে বা কারা নৌকা প্রতীক পাবেন। বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভ্য নেত্রী জননেত্রী শেখ হাসিনা নৌকা-মার্কার প্রার্থী হিসেবে যাকে মনোনীত করবেন তার পক্ষেই আমরা সর্বাত্মকভাবে নিরলস পরিশ্রমের মাধ্যমে নৌকার প্রার্থীকে বিজয়ী করব ইনশাআল্লাহ

তবে আমি বিশ্বাস করি এবারের নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা প্রার্থীদের অবস্থান এবং নিজস্ব ভোট ব্যাংক হিসেবে করে প্রার্থীদের হাতে নৌকা তুলে দেবেন। শেখ হাসিনার একজন তৃণমূলের কর্মী হিসেবে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করব।

শোভাযাত্রায় চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুনঃ