কুমিল্লার বরুড়ায় বাবার সাথে অভিমান করে মেয়ের আত্মহত্যা!

কুমিল্লার বরুড়ায় বাবার সাথে অভিমান করে মেয়ের আত্মহত্যা!

নেকবর হোসেন।।

কুমিল্লার বরুড়ায় বাবার সাথে অভিমান করে তানজিনা আক্তার (২৫) নামে এক নারী আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার উত্তর খোশবাস ইউনিয়নের ধেড়ারপাড় গ্রামে।

বৃহস্পতিবার (১৭ জুন) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের (কুমেক) মর্গে পাঠানো হয়েছে।

তানজিনা ধেরারপাড় গ্রামের রুহুল আমিনের মেয়ে। তার স্বামীর বাড়ি বরুড়া পৌরসভার কনামী গ্রামে। তানজিনার একটি মেয়ে ও একটি ছেলে রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, তানজিনার স্বামী প্রবাসী হওয়ায় তিনি সন্তানদের নিয়ে বাবার বাড়িতে থাকতেন। বুধবার (১৬ জুন) বিকেলে সন্তানদের নিয়ে তানজিনা ও তার বাবার মধ্যে বাগবিতণ্ডা হয়। এনিয়ে অভিমান করেন তিনি। ওইদিন রাত সাড়ে ৯টার দিকে তানজিনার কক্ষের দরজা বন্ধ দেখে পরিবারের লোকজনের সন্দেহ হয়। পরে তাকে ডাকাডাকি করেও তার কোন সাড়া-শব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখেন তানজিনার ঝুলন্ত মরদেহ। এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে এই দৃশ্য দেখে পুলিশকে খবর দেন।

বৃহস্পতিবার দুপুরে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন, স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশে ঘটনাস্থলে পৌঁছে রাতেই মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।  সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে

আরো পড়ুনঃ