কুমিল্লায় জাগ্রত মানবিকতার উদ্যোগে সংরাইশ সরকারী শিশু পরিবারে চাদর ও স্যুয়েটার বিতরণ

কুমিল্লায় জাগ্রত মানবিকতার উদ্যোগে সংরাইশ সরকারী শিশু পরিবারে চাদর ও স্যুয়েটার বিতর

পথিকৃত ডেস্ক।।
কুমিল্লায় জাগ্রত মানবিকতার উদ্যোগে নগরীর সংরাইশ সরকারী শিশু পরিবারের এতিম শিশুদের মাঝে চাদর ও স্যুয়েটার বিতরণ করা হয়েছে।
বুধবার (২৭ জানুয়ারী) বিকেলে শিশুদের হাতে চাদর ও স্যুয়েটারগুলো তুলে দেন জাগ্রত মানবিকতার উপদেষ্টা ও কুমিল্লা জেলা ক্রিকেট বোর্ডের সভাপতি সাইফুল আলম রনি।
কুমিল্লায় জাগ্রত মানবিকতার উদ্যোগে সংরাইশ সরকারী শিশু পরিবারে চাদর ও স্যুয়েটার বিতরণে
এসময় উপস্থিত ছিলেন, সংরাইশ সরকারী শিশু পরিবারের উপ-তত্বাবধায়ক শরফুন নাহার মনি, জাগ্রত মানবিকতার কো-অর্ডিনেটর মাসুদ রানা সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

সংরাইশ শিশু পরিবারের উপ-তত্বাবধায়ক শরফুন নাহার মনি জানায়, এখানে ছোট বড় মিলিয়ে সাতানব্বই জন কন্যা শিশু রয়েছে। যাদের বাবা-মা কেউ নেই। এই এতিম শিশুরা এখানে থেকে লেখাপড়া করে। এই শিশুদের জন্য স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা  সারা বছরই বিভিন্নভাবে সহযোগিতা করেন। শিশুদের খোঁজ খবর রাখেন। তিনি বিভিন্ন উপলক্ষে এখানে আসেন। এতিম শিশুদের সাথে সময় কাটান। শিশুদের জন্য খাবার, পোষাক, বইপত্র দেন। এছাড়াও তাহসিন বাহার  বলেছেন, যেকোনো কিছুর প্রয়োজন হলে জাগ্রত মানবিকতার সাথে যেন যোগাযোগ করি। এই শিশুরাও ওনাকে খুব ভালোবাসে।
সংরাইশ এতিম শিশুদের মাঝে শীতের পোষাক বিতরণ শেষে জাগ্রত মানবিকতার উপদেষ্টা ও কুমিল্লা ক্রিকেট বোর্ডের সভাপতি সাইফুল আলম রনি জানান, সংরাইশ শিশু পরিবারের এই এতিম নিষ্পাপ কন্যা শিশুগুলো আমার কাছে আমার ছোট বোনের মতই। সংগঠনের সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা এই শিশু পরিবারের জন্য নিবেদিত প্রান। সুযোগ পেলে এখানে এসে এই শিশুদের সাথে সময় কাটায়। এই শিশুদের বাবা-মা নেই। বিষয়টা খুব কষ্ট দেয়। তাদের জন্য কিছু করতে পারলে ভালো লাগে। সেই ভালো লাগা থেকে এখন চাদর ও স্যুয়েটার বিতরণ করলাম। আসলে জাগ্রত মানবিকতা সৃষ্টি হয়েছে অসহায় এতিম মানুষের সেবার জন্য। এই সেবার ধারাবাহিকতা অব্যহত থাকবে বলেও জানান তিনি

আরো পড়ুনঃ