কুমিল্লায় হোটেলে বসে ইয়াবা বিক্রির অভিযোগে আটক ১।

কুমিল্লায় হোটেলে বসে ইয়াবা বিক্রির অভিযোগে আটক ১।

রফিকুল ইসলাম।

কুমিল্লায় খাবার হোটেলে বসে ইয়াবা বিক্রির সময় ১ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী খলিলুর রহমানকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সদর উপজেলার সাতরা এলাকায় গাউছে পাক রেস্টুরেন্ট থেকে শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

শনিবার (১৭ জুলাই) বিজ্ঞ আদালতে হাজির করলে বিচারক ফারহানা সুলতানা তাকে জেল হাজতে প্রেরণ করেন। গ্রেপ্তারকৃত খলিল মিয়া কুমিল্লা আদর্শ সদর উপজেলার ধর্মপুর এলাকার বাসিন্দা। জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক পরিমল দাশ এ তথ্য নিশ্চিত করেছেন।

উপপরিদর্শক পরিমল দাশ জানান, গাউছে পাক রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করার সময় খলিল পুলিশ দেখেই অস্বাভাবিক আচরণ করতে থাকে। পরে তার দেহ তল্লাশী করে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে আদর্শ সদর উপজেলার সাতরা এলাকায় গাউছে পাক রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করা হয়। এ সময় খাবার টেবিলে বসে ক্রেতার জন্য অপেক্ষামান খলিল পুলিশ দেখেই অস্বাভাবিক আচরণ করতে থাকে।

পরে তার দেহ তল্লাশী করে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। খলিলকে গ্রেপ্তার করে রাতেই কোতোয়ালি থানায় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়। তিনি আরও জানান, খলিল ১৩টি মাদক মামলার আসামি।

আরো পড়ুনঃ