জনকণ্ঠ সম্পাদক আতিক উল্লাহ খান মাসুদের মৃত্যুতে এম.পি বাহারের শোক।। পথিকৃত ডেস্ক।।

জনকণ্ঠ সম্পাদক আতিক উল্লাহ খান মাসুদের মৃত্যুতে এম.পি বাহারের শোক।।

পথিকৃত ডেস্ক।

দৈনিক জনকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আতিক উল্লাহ খান মাসুদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার ।

শোক বার্তায় এম.পি বাহার বলেন, আতিকউল্লাহ খান মাসুদ তার নীতি ও আদর্শের মাধ্যমে জনকণ্ঠ পত্রিকাকে একটি অসাম্প্রদায়িক চেতনার প্রকাশ মাধ্যম হিসেবে প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন। শত বাধা-বিপত্তিতেও তিনি তার অবস্থানে সর্বদা অবিচল ছিলেন। তার মৃত্যুতে দেশ একজন বরেণ্য ও অসাম্প্রদায়িক সম্পাদককে হারালো। তার মৃত্যুতে বাংলাদেশের গণমাধ্যমের জন্য অপূরণীয় ক্ষতি সাধিত হল।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের অনুসারি আতিক উল্লাহ খান মাসুদের মৃত্যুতে জাতি বাংলাদেশের স্বাধীনতার স্বপক্ষ শক্তির বাতিঘরকে হারালো। সংবাদপত্র প্রকাশনার জগতে মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদ দিয়েছেন নতুন মাত্রা। তার মৃত্যুতে দেশ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে স্বোচ্চার একজন মহান মুক্তিযোদ্ধাকে হারালো। তিনি এ প্রজন্মের সংগঠক ও উদ্যোক্তাদের অনুপ্রেরণা হিসেবে চিরকাল বেঁচে থাকবেন।

দৈনিক জনকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আরো পড়ুনঃ