র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ছয়জন গ্রেফতার।

র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ছয়জন গ্রেফতার।

সাব্বির হোসেন।।

কুমিল্লায় মাদক চোরাকারবারি চক্রের ৬ সদস্যকে আটর করা হয়েছে। এ সময় তাদের নিকট থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ নগদ টাকা ও ৬টি পাসপোর্ট জব্দ করা হয়। রবিবার দুপুরে র‌্যাবের কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এক প্রেসব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।

আটককৃতরা হচ্ছেন- জেলার আদর্শ সদর উপজেলার বাখরাবাদ গ্রামের এমদাদুল হক (৪০), তার ভাই আবু কাউছার (২৬), বড়দৌল গ্রামের আব্দুল মতিন (৬২), ধনুয়াখোলা গ্রামের তৌহিদুল ইসলাম (২৮), জাকারিয়া (২৭) ও আলাউদ্দিন (২৭)।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত এমদাদুল হক ও তার ভাই আবু কাউছারসহ তাদের আরও ৪ ভাই এবং এমদাদুল হকের শ্বশুর আটককৃত আবদুল মতিন সংঘবদ্ধ মাদক কারবারি। দেশের বিভিন্নস্থানে মাদক ব্যবসায় তাদের শক্তিশালী নেটওয়ার্ক রয়েছে।

শনিবার রাতভর জেলার আদর্শ সদর উপজেলার বাখরাবাদ ও ধনুয়াখোলা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের ৬ জনকে আটক করা হয়। র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন আরও বলেন, গ্রেফতারকৃতদের নিকট থেকে ২৭ হাজার ৮৩৫ পিস ইয়াবা ট্যাবলেট, বিদেশী মদ, গাঁজা, ফেনসিডিল, ৬টি পাসপোর্ট এবং নগদ ১ লাখ ৪৬ হাজার টাকা জব্দ করা হয়েছে।

এ বিষয়ে রবিবার দুপুরে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে এবং তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুনঃ