কুমিল্লার আলেখারচর এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

কুমিল্লার আলেখারচর এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নেকবর হোসেন।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত১০ সেপ্টেম্বর কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার আলেখারচর বিশ্বরোডএলাকায়বিশেষ অভিযান পরিচালনা করে০৬ কেজি গাঁজাসহএকজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার ব্রাক্ষনপাড়া থানার কল্পবাস গ্রামের মোঃ জজু মিয়া এর ছেলে মোঃ সুমন মিয়া (২৮)।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১,পৃথক একটি আভিযানিক দল গত ১০ সেপ্টেম্বর কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার আলেখারচর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৪ কেজি গাঁজাসহদুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলোঃ ১।কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার ধনঞ্জয় গ্রামের মোঃ হোসেন মিয়া এর ছেলে মোঃ রাহিম মিয়া (২০) ও ২। একই থানার রাংগুড়ী গ্রামের মোঃ জাকির হোসেন এর ছেলে মোঃ রিয়াদ হোসেন (১৮)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেলথানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরো পড়ুনঃ