হোমনার মাদক সম্রাট রুবেল টেকনাফে আটক

হোমনার মাদক সম্রাট রুবেল টেকনাফে আটক

সোনিয়া আফরিন।।

দীর্ঘ ৪ মাসেও জামিন হয়নি কুমিল্লার হোমনার অন্ধকার জগতের ত্রাতা এক মাদক সম্রাটের প্রেতাত্মা রুবেল মিয়ার (২৪)।

গেলো জুলাই মাসের ৭তারিখে টেকনাফ থানার হোয়াইক্যাং বিজিবি চেক পোষ্টে ২হাজার ৯শ’ ৪৫পিস ইয়াবা ট্যাবলেটসহ বিজিবি-২ এর হাতে আটক হয়ে জেল হাজতে যায় সে।

বিজিবি’র ভাষ্যমতে হোমনার দুলালপুর ইউনিয়নের দুলালপুর গ্রামের মো. বাবুল মিয়ার ছেলে সে এবং ইয়াবা বহনকারী ব্যবসায়ী না।

আটকের বিষয় সম্পর্কে টেকনাফ ব্যাটেলিয়নের বিজিবি-২ এর ল্যান্সনায়ক মো. নাজমুল হাসান দৈনিক সংবাদের হোমনা প্রতিনিধিকে জানান, আমরা নিয়মিত টহলরত থাকা অবস্থায় সন্দেহজনক অবস্থায় একটি সিএনজি’র গতি রোধ করি।

এসময় রুবেলের কথাবার্তা অসৌজন্যমূলক হলে তাকে তল্লাসী করি। এসময় তার হেফাযত থেকে ২হাজার ৯শ’ ৪৫পিছ এ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। (যার অনুমান মূল্য (২৯৪৫><৩০০=৮,৮৩,৫০০টাকা)। এসময় সে অন্য একজনের নাম বললেও আমরা তাকে আটক করতে পারিনী।

এই প্রতিবেদকের সাথে ফোনালাপের এক পর্যায়ে তিনি জানান, আসলে এরা হচ্ছে বহনকারী। গোপনে এদের নিয়ন্ত্রণ করে প্রভাবশালিরা। পুলিশ চাইলে তদন্ত করে সেসব প্রভাবশালিদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে পারে। আমরা তো আটকের সাথে সাথেই থানা পুলিশের কাছে হস্তান্তর করে দিয়েছি। এরপর আর এ বিষয়ে কিছু জানিনা।
এদিকে দীর্ঘ ৪মাস পর রুবেল মিয়ার গ্রেফতারের বিষয়টি এলাকায় জানাজানি হলে সামাজিক মাধ্যমে বেশ আলোচনার ঝড় উঠে। তোলপাড় শুরু হয় চায়ের টেবিলসহ মিডিয়া পাড়ায়।

খুব দ্রুত অন্ধকার জগতের অপ্রকাশ্য এই মাদক সম্রাটকে কুমিল্লার চৌকশ পুলিশ সুপারের নেতৃত্বে র‍্যাব অথবা ডিবি পুলিশ গ্রেফতার করবে এমন প্রত্যাশা এখন সুশিল সমাজ ও সচেতন মহলের।

আরো পড়ুনঃ