কুমিল্লার বরুড়ায় দুই দিনে একই মাদরাসার তিন শিশু ধর্ষণ!

বড়ুরা প্রতিনিধি।।

কুমিল্লার বরুড়া উপজেলায় দুই দিনে একটি আবাসিক মাদরাসার ১০ বছরের তিন শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার তিন শিশু উপজেলার ভবানীপুর ইউনিয়নের নরিন্দ্র গ্রামের দুই পরিবারের। তারা সম্পর্কে চাচাতো বোন।

আলী আজ্জমের ছেলে আলী আকবরের(৫৫) বিরুদ্ধে তাদের ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় অভিযুক্ত আলী আকবরের বিরুদ্ধে বরুড়া থানায় দুইটি ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন।
সোমবার (২১ মার্চ) সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেছেন বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার মজুমদার।

ধর্ষণের শিকার শিশুদের স্বজনদের বরাতে স্থানীয় ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান বলেন, স্থানীয় আবাসিক ও অনাবাসিক মিজবাহুল উলুম মহিলা ও নূরানী মাদরাসার শিক্ষার্থীরা মাঠে প্রতিদিন খেলাধুলা করতো। মাদরাসাটি স্থানীয় আলী আজ্জমের ছেলে আলী আকবরের বাড়ির থেকে তিনশো গজ দূরে । তাই মাদরাসা মাঠ থেকে প্রতিদিনই তারা ওই বাড়ির আশপাশে খেলতে যেতো। অভিযুক্ত আলী আকবর তার বাড়িতে দিনের বেশিরভাগ সময় একা থাকতো।

গত ১৯ ও ২০ মার্চও প্রতিদিনকার মতো শিশুরা মাঠে খেলতে নামে ও তার বাড়ির আশপাশে ঘুরতে যায়। এসময় তাদেরকে চকলেট ও ১০ টাকার প্রলোভন দেখিয়ে নিজ ঘরে নিয়ে যায় আলী আকবর। পরে শিশুদের ধর্ষণ করে।

এদিকে ঘটনার পর থেকে আলী আকবর পলাতক রয়েছে।
নির্যাতনের শিকার শিশুর পরিবারের সদস্যরা দায়ী ব্যক্তির বিরুদ্ধে সুষ্ঠু তদন্ত ও শাস্তি দাবি করছি।

এ বিষয় বরুড়া থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার বলেন, তিন শিশুকে ধর্ষণের অভিযোগের দুইটি মামলা প্রক্রিয়াধীন। এছাড়াও শিশুদের মেডিক্যাল পরীক্ষার জন্য আগামীকাল কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে। আমরা অভিযুক্তকে আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত রেখেছি।

আরো পড়ুনঃ